কলাতলী হাফেজিয়া মাদ্রাসায় ওয়াজ মাহফিল

 
 
 
২৭ অক্টোরব, নারায়ণগঞ্জ: ঐতিহ্যবাহী কলাতলী আর্দশ এবতেদায়ী ইসলামিয়া ও হাফিজিয়া মাদ্রাসার উন্নতিকল্পে দুই দিন ব্যাপি এক ওয়াজ মাহফিলের আয়োজন করা হচ্ছে। আগামী ২৯ ও ৩০ শে  নভেম্বর, ২০১৯ রোজ শুক্র ও শনিবার এ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে। কলাতলী হাফেজিয়া মাদ্রাসায় ওয়াজ মাহফিল

 

 
 
 
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার  কাঞ্চন পৌরসভার কলাতলী গ্রামে অবস্থিত মাদ্রাসাটিতে এ বছর ৩৮তম ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।  দুই দিন ব্যাপি এ ওয়াজ মাহফিলে দেশ বরেণ্য আলেম ওলামাগণ আলোচনা করবেন।
 
প্রথমদিন আলোচনা করবেন শাইখ ড. আহমদ উল্লাহ ত্রিশালী ও শাইখ  হাফেজ জুলফিকার আলী। আর দ্বিতীয় দিন আলোচনা করবেন শাইখ ড. মুযাফফর বিন মহসিন ও শাইখ শফিকুল ইসলাম।
কলাতলী হাফেজিয়া মাদ্রাসায় ওয়াজ মাহফিল
প্রতিষ্ঠার পর শুধু মক্তব দিয়ে শুরু হলেও, মাদ্রাসাটিতে পরবর্তিতে  হেফজ বিভাগ চালু করা হয়। বছর দুই পূর্বে এবতেদায়ী চালু করার মাধ্যমে বর্তমানে মাদ্রাসাটিতে এবতেদায়ী, হেফজ ও মক্তব বিভাগ চালু রয়েছে।

কলাতলী গ্রামের ধর্মপ্রাণ ও ধনবান ব্যক্তিদের প্রতক্ষ্য সহযোগীতায় মাদ্রাসাটি প্রতিষ্ঠার পর থেকে কলাতলী ও তদসংলগ্ন এলাকায় ধর্মীয় শিক্ষা বিস্তারে মাদ্রাসাটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে। যা প্রকৃতই প্রশংসার দাবিদার।

প্রিয় পাঠক, উক্ত মাহফিলে দলে দলে যোগ দিয়ে ওয়াজ মাহফিলকে সাফল্যমন্ডিত করুন।