Wednesday , May 12 2021
https://englishwithrasel.com/wp-content/uploads/2020/12/চলছে-দারাজ-12.12-ক্যাম্পেইন.png

চলছে দারাজ 12.12 ক্যাম্পেইন

 

বছর শেষে শপিং এর ঘাটটি পুষিয়ে দিতে দারাজ বাংলাদেশে চলছে দারাজ ১২.১২ ক্যাম্পেইন।এই বিশাল আকর্ষণীয় ক্যাম্পেইনে মিলবে অকল্পনীয় সব অফার। তাই পরিবার-পরিজন, নিজের জন্য কিংবা প্রিয়জনের জন্য কোনো গিফট আইটেম থেকে শুরু করে সব কেনাকাটাই এবার চলবে মহা ধুমধামে, দারাজ ১২.১২ ক্যাম্পেইনের সাথে।১২.১২ উপলক্ষে শুধু আপনার জন্য দারাজ বাংলাদেশ নিয়ে আসছে সকল ধরণের পণ্যের উপর অবিশ্বস্য সব ছাড়, ডিসকাউন্ট ভাউচারসহ আরো নানা অফার।

 

স্বাস্থ্য ও সৌন্দর্য ক্যাটাগরি

 এইশীতে আপনার স্বাস্থ্য ও সৌন্দর্য সুরক্ষার জন্য ১২/১২ উপলক্ষে দারাজ নিয়ে এলো স্বাস্থ্য ও সৌন্দর্য ক্যাটাগরির অসংখ্য পণ্যের উপর অভাবনীয় মূল্যছাড় ও ডিসকাউন্ট ভাউচার। এই ক্যাটাগরির পণ্যের মধ্যে রয়েছে বডি ময়েশ্চারাইজার, শাওয়ার জেল, হেয়ার কন্ডিশনার, হেয়ার কালারিং উপাদান, হেয়ার ড্রায়ার, হেয়ার রিমুভাল এক্সেসরিজ, মেকআপ রিমুভাল, ফেসপ্যাক ও ফেসমাস্ক, টোনার, লিপ বাম, ফেসিয়াল ক্লিনজার, ফুড সাপ্লিমেন্ট, মাল্টিভিাটামিন, ফার্স্ট এইড বক্স, ডিজিটাল থার্মোমিটার, ব্লাড প্রেসার মাপার যন্ত্র, হিয়ারিং এইডসহ আরো সব প্রয়োজনীয় পণ্য।যা আপনার স্বাস্থ্য ও সৌন্দর্যের যত্ন নেওয়ার জন্য জরুরী। ১২/১২ উপলক্ষে এইসব পন্য দারাজে মিলবে আরো সাশ্রয়ী মূল্যে ও আকষর্নীয়  ডিসিকাউন্টে। তাই আজই প্রয়োজনীয় হেলথ ও বিউটি পণ্যে  অর্ডার করুন দারাজে।

To Buy Products from Daraz Click Here

 


Read More: আমানতের উপর কোন ব্যাংক কত সুদ দেয়?

হোম এবং লাইফস্টাইল

সাশ্রয়ী মূল্র্যে হোম ও লাইফস্টাইল পণ্য নিয়ে দারাজ ১২/১২ ক্যাম্পেইন আবরো হাজির হয়েছে । আপনার ঘর সাজাতে কিংবা জীবনযাপন সহজ করতে শপিং করুন দারাজ থেকে। থাকছে ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারসহ  অসংখ্য সুবিধা। গোসলের বিভিন্ন উপকরন কম্বল, মকফোর্টার, ম্যাট্রেসসহ বেডরুমের আকর্ষণীয় সব পণ্য, বিছানা, সোফা, ওয়ারড্রোব, ড্রেসিং টেবলসহ চমৎকার ডিজাইনের আকষর্ণীয় সব আসবাবপপত্র, কুশন, পর্দা, দেয়াল ঘড়িসহ ঘর সাজানোর নানা উপাদান, ওয়াটার হিটার, গিফটের কলমসহ বিভিন্ন স্টেশনারি পণ্য রয়েছে এই ক্যাটাগরির পণ্য হিসেবে। এছাড়া থাকছে সপাঠ্যবই, সাহিত্যের বইসহ বিভিন্ন ধরনের মিউজিক ইন্সট্রুমেন্ট যেমন- একোস্টিক গিটার, সেব গিটার, ইলেকট্রিক গিটার, ইকুলেলে প্রভৃতি। সাধের ঘরটিকে সাধ্য অনুযায়ী সাজাতে দারাজ থেকে শপিং করুন।

ফ্যাশন

ফ্যাশনে আপনাদের এগিয়ে রাখতে দারাজের জুড়ি নেই।  ফ্যাশন পণ্যের ক্ষেত্রে দারাজ সবসময়ই অদ্বিতীয়।ছেলে-মেয়ে কিংবা শিশু- সবার জন্য রয়েছে দারাজের ফ্যাশন পণ্যের এক অনন্য কালেকশন।ফ্যাশনকালেকশনে মেয়েদের জুতা, জুয়েলারি, শাড়ি, সেলোয়ার কামিজ, কুর্তি, টপস, ট্যান্ট, স্কার্ট, হ্যান্ডব্যাগসহছেলেদের পাঞ্জাবী, ফতুয়া, টিশার্ট, শার্ট, জিন্স, প্যান্টট, জুতা, ওয়ালেট, বেল্ট, ব্যাগ প্রভৃতি স্টাইলিশ পণ্যের সাথে সাথে থাকছে বাচ্চাদের সব ধনেরে ফ্যাশন সামগ্রী সবার জন্য শীতকালীন স্টাইলিশ পোষাক সোয়েটার, কার্ডিগান, জ্যাকেট, স্যুট প্রভৃতিসহ আরো সব ট্রেন্ডি ফ্যাশন পণ্য ।আকর্ষণীয় ডিলস, ছাড় ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে শপিং এ সাশ্রয় করতে চাইলে আজই ভিজিট করুন দারাজের ফ্যাশন কালেকশন।

টিভি ও হোম এপ্লায়েন্স

বতর্মানে টিভি ও হোম এপ্লায়েন্স পণ্য  গ্রাহকদের চাহিদার অগ্রাধিকার পাচ্ছে ।গ্রাহকের এই চাহিদার কথা মাথায় রেখে ১২/১২ ক্যাম্পেইন উপলক্ষে এই ক্যাটাগরির পণ্যে থাকছে বিশাল সব ডিসকাউন্ট অফার ও অকর্ষণীয় ভাউচার।অন্য সকল পণ্যের মতোই দারাজের টিভি ও হোমএপ্লায়েন্স ক্যাটাগরির পণ্যও গ্রাহকের আস্থা অর্জন করেছে। । এই ক্যাটাগরির পণ্যের মধ্যে স্মার্ট টেলিভিশন, এলইডি টেলিভিশন, ডিভিডি প্লেয়ার, প্রজেক্টর, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, ওভেন, রাইস কুকার, কফি মেশিন, এয়ার কন্ডিশনারসহ আরো থাকছে ঘরের অতি প্রয়োজনীয় সব টেকসই ও নির্ভরযোগ্য পণ্য।কোনরকম চিন্তাভাবনা ছড়াই বিশাল ছাড় ও অভাবনীয় ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে এইসব পণ্য কিনুন দারাজ থেকে। মোবাইল-ল্যাপটপে চার্জ দিযে বসে যান দারাজ ১২.১২ সেল এর জন্য।

 

 

ইলেক্ট্রনিক্স

এই প্রযুক্তির যুগে  সবক্ষেত্রেই প্রযুক্তি পণ্য ও প্রযুক্তপ্রেমীরা এগিয়ে থাকবে- এটিই এখন স্বাভিবিক।  প্রযুক্তি প্রেমীদের এগিয়ে রাখতে দারাজ বাংলাদেশ সর্বদা সচেষ্ট। দারাজ বাংলাদেশও হাজির হয়েছে গ্রাহকদের জন্য অত্যাধুনিক সব প্রযুক্তি পণ্যের এক বিশাল ও অনন্য কালেকশন। দারাজের ইলেক্ট্রনিক ডিভাইস কালেকশনের মধ্যে রয়েছে সব ধরনের মোবাইল ফোন (র্স্মাটফোন ও ফিচার ফোন), ট্যাবলেট, ল্যাপটপ, নোটবুক, ম্যাকবুক, , ডেস্কটপ, প্লেস্টেশন ও এক্সবক্সের মতো গেমিং স্টেশন, ডিএসএলআরা ক্যামোরা ও ক্যামেরা লেস্স, ভিডিও ক্যামেরা, সিকিউরিটি ক্যামেরাসহ আরো সব অথ্যাধুনিক ইলেক্ট্রনিক ডিভাইস ও এক্সসরিজ। দেশজুড়ে অনুমোদিত ডিস্ট্রিবিউটরদেরকাছ থেকে সংগৃহিত বলে নির্ভরযোগ্য এই সকল পণ্যের উপর থাকছে নির্দিষ্ট ওয়ারেন্টি। আরো পাচ্ছেন ৭ দিনের ইজি রির্টান সুবিধা। তাই বিশাল মূল্যছাড় ও আর্কষনীয় ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে সেরা ইলেক্ট্রনিক পণ্যটি কিনতে ভিজিট করুন দারাজের ইলেক্ট্রনিক পণ্যের অনন্য কালেকশনে।

About Md Rasel

Check Also

আমানতের উপর কোন ব্যাংক কত সুদ দেয়?

  নারায়ণগঞ্জ, ০৩ জানুয়ারি,২০২১:  বাংলাদেশ ব্যাংক গত বছর এপ্রিলে সব ধরনের ঋণের সুদহার সবোর্চ্চ ৯ …

https://englishwithrasel.com/wp-content/uploads/2020/12/সঞ্চয়পত্র-সুদ-না-মুনাফা.jpg

জেনে নিন সঞ্চয়পত্রের ‘সুদ’, না ‘মুনাফা’

বাংলাদেশের বর্তমান আর্থসামজিক প্রেক্ষাপটে বিনিয়োগের সবচেয়ে নিরাপদ ও লাভজনক জায়গা হচ্ছে সঞ্চয়পত্র। ফলে সরকার সঞ্চয়পত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *