শিল্পকলা একাডেমিতে ১২ পদে নিয়োগ

শিল্পকলা একাডেমিতে ১২ পদে নিয়োগ। বাংলাদেশ শিল্পকলা একাডেমি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি স্থায়ীভাবে ১২টি পদে মোট ২৮ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউও। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে ২৭ এপ্রিল পর্যন্ত।

 

যেসব পদে লোকবল নিয়োগ দেবে

হিসাবরক্ষণ সহকারী পদে জন, উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক পদে জন, উচ্চমান সহকারী পদে জন, কনজারভেটর পদে জন, ডিসপ্লে অ্যাসিস্ট্যান্ট পদে জন, ড্রাইভার পদে জন, কার্পেন্টার পদে জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে জন, অফিস সহায়ক পদে জন, প্রহরী পদে জন, মালী পদে জন প্রদর্শনী প্রহরী পদে জন নিয়োগ দেওয়া হবে।

 

শিল্পকলা একাডেমিতে ১২ পদে নিয়োগ

 

আবেদনের যোগ্যতা

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে http://bsa.teletalk.com.bd/home. php প্রবেশ করুন এখানে।

 

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স এপ্রিলে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

 

আরো পড়ুন: ডাক বিভোগ চাকরি, পদ- ১৮৯

 

 

 

শিল্পকলা একাডেমিতে ১২ পদে নিয়োগ
শিল্পকলা একাডেমিতে ১২ পদে নিয়োগ